মোটোরোলা E6s পর্যালোচনা: একটি শক্ত বাজেটে একটি ভাল বিকল্প

মোটোরোলা সবচেয়ে ভাল কি করে? সাশ্রয়ী মূল্যের মূল্যে একটি শক্ত ফোন তৈরি করুন। E6s হ'ল এটি। মটকো E6s হ'ল ছেলের কাছ থেকে সর্বশেষতম অতি-সাশ্রয়ী স্মার্টফোন যা আপনাকে আইকনিক রাজার এনেছে।

যদিও এটি মাথা ঘুরতে যাচ্ছে না, এটি শক্ত বাজেটের জন্য উপযুক্ত একটি বিকল্প। বছরের পর বছর মটোরোলা বাজেটের অফার সরবরাহ করতে সক্ষম হয়েছে এবং এবারও এটি স্টক অ্যান্ড্রয়েডের অভিজ্ঞতা এবং বাজেটের স্মার্টফোন থেকে প্রয়োজনীয় সমস্ত প্রয়োজনীয় জিনিস নিয়ে এসেছে।


মটো ই 6 এস দুটি রঙে আসে - পালিশ করা গ্রাফাইট এবং ক্র্যানবেরি লাল। ক্র্যানবেরি রেড দেখতে খুব সুন্দর লাগছে। মটোরোলা ঘোষণা করেছে যে তারা এই ফোনের জন্য আরও ব্যাক কভার তৈরি করবে যাতে আপনি আরও রঙ / ডিজাইনের জন্য অপেক্ষা করতে পারেন।

এছাড়াও দেখুন: মটোরোলা ভারতে মোটো E6 গুলি প্রবর্তন করেছে, টিভি বিভাগেও এই বড় লাফিয়ে উঠেছে
যাইহোক, পিছনে প্লাস্টিকের বিল্ডটি এটি হতাশার জন্য সংবেদনশীল ছেড়ে দেয় - তাই আপনি কোনও রঙ বাছাই করার সময় এটি মনে রাখতে পারেন might আপনি আসলে পিছনে সুন্দর রঙের জন্য কিনে এমন কোনও ফোনের সাথে কভার ব্যবহার করার কোনও মানে নেই।

নকশাটি বেশ স্ট্যান্ডার্ড মটো - পিছনে দ্বৈত ক্যামেরা এবং এর সাথে ফোটারপ্রিন্ট স্ক্যানারটি মোটরোলা লোগোতে অঙ্কিত।


তবে এমন একটি জিনিস যা E6 গুলি আলাদা করে দেয়, অপসারণযোগ্য রিয়ার প্যানেল। সেটা ঠিক. শুধু তাই নয়, আপনি এমনকি ব্যাটারি প্রতিস্থাপন করতে পারেন। তবে অপসারণযোগ্য প্যানেলের কারণে, E6s এর পার্শ্ব বোতামগুলি স্পর্শকাতর, তাই আপনাকে এগুলি স্বাভাবিকের চেয়ে কিছুটা শক্ত করে ঠেলাতে হবে।

মোটো ই 6 এস স্পোর্টসটি বেশ ভাল প্রদর্শন করেছে। এটি একটি .1.১-ইঞ্চি এইচডি + স্ক্রিন, যা ভিডিওকে বাতাস দেখার জন্য যথেষ্ট উজ্জ্বল রঙ এবং যথেষ্ট উজ্জ্বলতা দেয়। এটি সর্বাধিক চমকপ্রদ প্রদর্শন নয়, তবে 10 কে-র নীচে, এটি এমন কোনও কিছুই নয় যা আপনি অভিযোগ করবেন।


E6s 4GB র‍্যাম এবং 64GB স্টোরেজ সহ আসে, যা শ্রেণীর জন্য বেশ উচ্চ pretty

তবে মটো এই স্মার্টফোনে একটি পুরানো চিপসেট ব্যবহার করছে। মিডিয়াটেক হেলিও পি 22, যা এটিকে কোনও ব্রাউন পয়েন্ট দেয় না। মোটোর প্রান্তটি হ'ল প্রতিযোগিতার মতো নয়, স্টক অ্যান্ড্রয়েড রয়েছে এবং অতিরিক্ত ব্লাটওয়্যার নেই। তবে, সেখানে সমস্যা আছে।


চিপসেটটি দিনের বেলা কাজ সম্পাদন করার সময় ফোনটিকে একটি স্বাচ্ছন্দ্যময় এবং দুর্বল মনে করে, প্রায় স্বস্তি বোধ করে। এমনকি হোয়াটসঅ্যাপের মতো খোলার অ্যাপ্লিকেশনগুলিও এক সেকেন্ড নিতে পারে। মঞ্জুর, আপনি উচ্চ-শেষের পারফরম্যান্সের আশা করতে পারবেন না, তবে এই বিভাগটিতে এমন ফোন রয়েছে যা অনায়াসেই এর সাথে ডিল করে।

রিয়েলমি 3 আই, রেডমি 7 এর মসৃণ ইন্টারফেস রয়েছে এবং তুলনামূলক সহজতর দৈনিক চলমান।

মটো ই 6 এস একটি মান 3000 এমএএইচ ব্যাটারি সহ আসে। এবং নিয়মিত ব্যবহারের সাথে, এটি পুরো দিন যেতে পারে এবং এখনও কিছুটা রস বাকি রাখে। তবে এখানে দ্রুত চার্জিংয়ের আশা করবেন না। বান্ডেলযুক্ত চার্জার আপনাকে প্রায় 2.5 ঘন্টার মধ্যে শূন্য থেকে পুরো ব্যাটারিতে নিয়ে যাবে।

মটো ই 6 এস এর ক্যামেরাটি পারযোগ্য। আপনি কোনও গ্যালারীতে ঝুলতে থাকবেন এমন অত্যাশ্চর্য ছবি আপনি পাবেন না। তবে স্মৃতি অক্ষুণ্ণ রাখতে এবং সেগুলিকে অনলাইনে ভাগ করে নেওয়া যথেষ্ট। তবে শ্যুটিংয়ের সময় এটি মাথায় রাখুন - যত কম আলো হবে তত মানের।

পিছনের 13 এমপি এবং 2 এমপি কম্বো যদিও দিনের আলোতে বিশদ পাওয়ার জন্য একটি ভাল কাজ করে। সামনে থাকা 8 এমপি ত্বকের টোন নরম করে এবং রঙগুলিকে নিঃশব্দ করার একটি শালীন কাজ করে। তবে আবারও বিশদগুলির অভাব রয়েছে।

এটি কি মূল্য?
মোটোরোলা সাব 10 কে রেঞ্জে একটি দুর্দান্ত প্রচেষ্টা করে তবে প্রতিযোগিতাটি মারাত্মক। ভিভো, রিয়েলমি, রেডমি এবং এমনকি স্যামসুং আরও ভাল চিপসেট, আরও বড় ব্যাটারি এবং আরও ভাল ক্যামেরা সরবরাহ করে, মটো মনে হয় বাচ্চা চায়।

মোট কথা, মোটো E6 গুলি দামের জন্য খারাপ নয়, তবে আপনি আরও ভাল প্যাকেজের জন্য আরও কিছুটা স্কাউট করতে চাইতে পারেন।

Comments

Popular posts from this blog

ভিভো জেড 1 এক্স পর্যালোচনা: সেই দাম পয়েন্টের জন্য একটি ভাল কেস

ফিলিপস ব্রিলিয়েন্স 499P9H