ভবিষ্যতের আইফোনে একটি জ্বলজ্বল অ্যাপল লোগো আসতে পারে

এমন একটি বৈশিষ্ট্য যা আমরা অনেকেই আমাদের আইফোনে চেয়েছিলাম - একটি জ্বলজ্বলে অ্যাপল লোগো - ভবিষ্যতে আইফোনে আসলে উপলভ্য হতে পারে। একটি নতুন পেটেন্ট ফাইলিং প্রকাশ করেছে যে পেছনের অ্যাপল লোগোটি বিজ্ঞপ্তি আলো হিসাবে দ্বিগুণও হতে পারে।


দীর্ঘদিন ধরে, অনেক আইফোন অনুরাগী জ্বলতে পিছনে অ্যাপল লোগো চেয়েছিলেন। বাজারের পরের কয়েকটি সমাধান রয়েছে যা আপনাকে এটি করতে দেয় তবে ফোনের পিছনের কভারটি অস্থায়ীভাবে সরিয়ে ফেলতে হবে বলে ভয়েটিস ওয়্যারেন্টিটি করার সম্ভাবনা রয়েছে।

এখন, পেটেন্ট ফাইলিংয়ের কিছু যদি হয়, অ্যাপল স্থানীয়ভাবে এই বৈশিষ্ট্যটি প্রয়োগ করতে পারে। ভবিষ্যতের আইফোনগুলি কেবল পেছনের দিকে জ্বলজ্বলকারী অ্যাপল লোগো পেতে পারেনি, অ্যাপল লোগোটি প্রাপ্ত নোটিফিকেশনের ধরণের ভিত্তিতে বিভিন্ন স্টাইলগুলিতে আসলে জ্বলতে পারে।

এছাড়াও দেখুন: অ্যাপল ইভেন্ট: নতুন আইপ্যাড, ম্যাকবুকস এবং আরও অনেক কিছু

অ্যাপলের লোগোটি কীভাবে জ্বলবে?


পেটেন্ট অনুসারে, আইফোনটির পিছনের অভ্যন্তরে স্বচ্ছ স্তর থাকবে। এই স্তরটি বিভিন্ন নিয়মের উপর ভিত্তি করে আলো পরিবর্তন করতে দেয়, সামঞ্জস্যযোগ্য প্রসাধনকে ওভারল্যাপ করবে। এই নিয়মগুলি একটি সার্কিট্রি দ্বারা নিয়ন্ত্রিত হবে, যা এটি কোনও বার্তা বা মিস কল নোটিফিকেশন কিনা তার ভিত্তিতে কোন আলো প্রদর্শন করবে তা নির্ধারণ করবে।

অ্যাপল লোগোটি কীভাবে জ্বলবে তার পিছনে এটি বিস্তৃত ধারণা, অ্যাপল ব্যবহারকারীদের বিজ্ঞপ্তি হালকা রঙকে কাস্টমাইজ করতে দেয়।

জ্বলন্ত অ্যাপল লোগো নতুন নয়
অ্যাপলের ডিভাইসে অ্যাপল লোগোগুলিকে আলোকিত করা কোনও নতুন জিনিস নয়, যদিও এটি আইফোনটির জন্য বেশ কৌতুকপূর্ণ মনে হতে পারে। অ্যাপল অতীতে ম্যাকবুকসে এই বৈশিষ্ট্যটি রেখেছিল, তবে কোনও কারণে, নতুন ম্যাকবুকগুলি এটি নেই।

সর্বদা হিসাবে, এটি মনে রাখবেন যে এটি কেবল পেটেন্টে প্রকাশিত তথ্য, তাই এটি এখনও অফিসিয়াল বা নিশ্চিত নয় যে অ্যাপল ভবিষ্যতে আইফোনগুলিতে অ্যাপল লোগোটিকে আলোকিত করবে কিনা। কেউ আশা করতে পারেন, যদিও।

Comments

Popular posts from this blog

ভিভো জেড 1 এক্স পর্যালোচনা: সেই দাম পয়েন্টের জন্য একটি ভাল কেস

মোটোরোলা E6s পর্যালোচনা: একটি শক্ত বাজেটে একটি ভাল বিকল্প

ফিলিপস ব্রিলিয়েন্স 499P9H