স্ন্যাপড্রাগন 855 প্লাস সহ রিয়েলমে এক্স 2 প্রো, 90 এইচজেড ডিসপ্লে নিশ্চিত হয়েছে

রিয়েলমে স্মার্টফোন ফুড চেইন উপরে চলেছে। চীনা আপস্টার্ট নিশ্চিত করেছে যে এটি রিয়েলমি এক্স 2 প্রো নামে একটি নতুন হাই-এন্ড ফ্ল্যাগশিপ নিয়ে কাজ করছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 855 প্লাস চিপসেট দ্বারা চালিত এবং 90Hz ডিসপ্লেতে খেলাধুলা করবে।

রিয়েলমে প্রতি কয়েক মাসে ধারাবাহিকভাবে আরও শক্তিশালী স্মার্টফোন বাজারে নিয়ে আসছে, এর সর্বশেষতম ডিভাইসটির সাথে, রিয়েলমি এক্স 2 মিড-রেঞ্জের কোয়ালকম স্ন্যাপড্রাগন 730 জি চিপসেট দ্বারা চালিত। এখন, রিয়েলমে চীনের সিএমও জু কিউ চেস নিশ্চিত করেছে যে তাঁর সংস্থা রিয়েলমে এক্স 2 প্রো দিয়ে উচ্চ-প্রান্তে বিভাগে প্রবেশের জন্য প্রস্তুত রয়েছে।

ওয়েইবোতে চেজের নিশ্চিতকরণ অনুসারে, রিয়েলমে এক্স 2 প্রো ফ্ল্যাগশিপ অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 855 + চিপসেট দ্বারা চালিত হবে। যদিও এটি কোনওভাবেই কোনওরকম নিশ্চিত করে না, রিয়েলমে এক্স 2 প্রো আগামী কয়েক সপ্তাহের মধ্যে চালু হতে পারে।

এছাড়াও দেখুন: রিয়েলমে এক্স পর্যালোচনা: এক্স স্পট চিহ্নিত করে

90Hz ব্যান্ডওয়াগনে জাম্পিং করা হচ্ছে


90Hz প্রদর্শনগুলি সর্বশেষতম প্রবণতা বলে মনে হচ্ছে। যদিও উচ্চ রিফ্রেশ রেট প্রদর্শনগুলি এখন কিছু সময়ের জন্য হয়ে গেছে, ওয়ানপ্লাস 7 প্রো এগুলি সত্যই জনপ্রিয় করেছে বলে মনে হচ্ছে। সম্প্রতি চালু হওয়া ওয়ানপ্লাস 7 টিতেও 90Hz ডিসপ্লের বৈশিষ্ট্য রয়েছে এবং ওয়ানপ্লাস নিশ্চিত করেছে যে তার ভবিষ্যতের সমস্ত ফোনেই 90Hz বা তার বেশি রিফ্রেশ রেটের একটি ডিসপ্লে থাকবে।


এখন, রিয়েলমে এই দৌড়ে পরবর্তী প্রবেশকারী হতে পারে। রিয়েলমে চীন পণ্য পরিচালক ওয়াং ওয়েই ডেরেক নিশ্চিত করেছেন যে রিয়েলমে এক্স 2 প্রো একটি 90Hz প্রদর্শন করবে feature ডেরেক একটি স্ক্রিনশট পোস্ট করেছেন যা প্রদর্শন রিফ্রেশ রেট এবং প্রতি অ্যাপ্লিকেশন রিফ্রেশ রেট সেটিংস পরিচালনার জন্য একটি সেটিংস মেনু দেখায়।

গত সপ্তাহে চীনে যে রিয়েলমে এক্স 2 চালু হয়েছিল তা ডিসেম্বরে ভারতে রিয়েলমে এক্সটি 730 জি হিসাবে চালু হবে, তা আমরা প্রত্যাশা করতে পারি যে রিয়েলমে এক্স 2 প্রো ইন্ডিয়া লঞ্চটি চীনে আরম্ভ হওয়ার কয়েক মাস পরে ঘটবে।

Comments

Popular posts from this blog

ভিভো জেড 1 এক্স পর্যালোচনা: সেই দাম পয়েন্টের জন্য একটি ভাল কেস

মোটোরোলা E6s পর্যালোচনা: একটি শক্ত বাজেটে একটি ভাল বিকল্প

ফিলিপস ব্রিলিয়েন্স 499P9H