রিয়েলমে এক্স পর্যালোচনা: এক্স স্পট চিহ্নিত করে

যদি আপনি এমন একটি 20 কি সাব ফোন খুঁজছেন যা আপনাকে আপনার হরির জন্য ঝাঁকুনি দেয় তবে সম্ভবত এটি। মিডল রেঞ্জ এবং প্রিমিয়াম স্মার্টফোনের মধ্যে লাইনটি blurs করে এমন ফোনগুলির মধ্যে Realme এক্স অন্যতম।

প্রথম যে বিষয়টি আপনি লক্ষ্য করবেন তা হ'ল খাঁজের অভাব। এটি একাই স্ক্রিনটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে, এটি সম্ভবত উল্লেখ করা উচিত নয় যে সম্ভবত প্রদর্শিত সেরা রিয়েলমি এখনও পর্যন্ত প্রস্তাব করেছে। OLED প্রদর্শনটি বেশ তীক্ষ্ণ এবং প্রচুর উজ্জ্বল। তবে, আমি আশা করি যে সংস্থাটি এটি আরও ভালভাবে ক্যালিব্রেট করেছিল। এটি একটি ব্লুশিফ্টের সাথে কুলার টোনগুলির দিকে ভ্রান্ত হয়।

রিয়েলমে এক্স কয়েক রঙের বিকল্পে আসে। যাইহোক, আমার মতে পোলার হোয়াইট (বা মাস্টার সংস্করণে গার্লিক, এটি আরও কিছুটা ব্যয়বহুল তবে মূল্যবান) ic নকশাটি সহজ এবং মার্জিত।

এছাড়াও দেখুন: রিয়েলমে 90Hz ডিসপ্লে সহ একটি স্মার্টফোনে কাজ করছে
এটি কোনওভাবেই একটি ছোট ফোন নয়। 6.53 ইঞ্চি স্ক্রিন সহ, এটি আপনি যেমনটি আশা করেছিলেন তেমন কমপ্যাক্ট। তবে, অন্তর্নিহিত অনুভূতিটি আরামদায়ক এবং বেশিরভাগ গ্রহণকারীদের কাছে আবেদন করবে।

রিয়েলমে এক্স একটি 3.5 মিমি হেডফোন জ্যাক, একটি ডুয়াল সিম ট্রে এবং ইউএসবি-সি সঙ্গে আসে। তবে এটি অন্যান্য রিয়েলমে ফোনের মতো মাইক্রোএসডি স্লট নিয়ে আসে না। ভবিষ্যতের মডেলগুলির জন্য এটি কোনও চিহ্ন কিনা, তা নিশ্চিত নয় বা কেবল এক-অফ।

যদিও রিয়েলমে এক্স তার প্রতিযোগী হিসাবে সর্বশেষতম চিপসেটগুলি চালাচ্ছে না, তার অর্থ এই নয় যে এটির কার্য সম্পাদনের অভাব রয়েছে। সফ্টওয়্যারটি হার্ডওয়্যারটির সাথে ভালভাবে মিলিত হয় যা ফোনটিকে বেশ শক্ত কর্মক্ষমতা সরবরাহ করতে সহায়তা করে। এবং যদি আপনি আপনার ফোনে খেলা খেলতে চান তবে গ্রাফিকগুলি এইচডি তে সেট করেও, পিইউবিজি খুব সহজেই চলবে।

এটি আমাদের ব্যাটারিতে নিয়ে আসে। ৩,765৫ এমএএইচ এ, রিয়েলমি 3 প্রো এর চেয়ে ছোট এটি। তবে এর অর্থ এই নয় যে ব্যাটারির জীবন সব খারাপ। আপনি সহজেই কোনও সমস্যা ছাড়াই প্রায় 13 ঘন্টা ব্যবহার করতে পারেন। বান্ডিলযুক্ত ভিওওসি দ্রুত চার্জার আপনাকে প্রায় 80 মিনিটের মধ্যে 0 থেকে 100 পর্যন্ত যেতে নিশ্চিত করে। এটি খুব জঞ্জাল নয়।

রিয়েলমে এক্স-এর রিয়ার ক্যামেরাটি রিয়েলমি 3 প্রো-তে একটি বড় আপগ্রেড। পিছনে একটি 48 মেগাপিক্সেল সনি আইএমএক্স 586 সেন্সর 5 এমপি গভীরতার সেন্সরযুক্ত। ক্যামেরা অ্যাপ এআই দৃশ্যের স্বীকৃতি দেয়। সফ্টওয়্যারটি যদি কোনও দৃশ্য সফলভাবে স্বীকৃতি দেয় তবে তার ভিত্তিতে সমস্ত সেটিংস টুইট করে aking খাদ্য, তুষার, পোষা প্রাণী, সূর্যাস্ত, ঘাস, অন্যান্য দৃশ্যের মধ্যে বেশিরভাগই সঠিকভাবে সনাক্ত করা হয়।

অ্যাপ্লিকেশনটিতে তিনটি প্রধান মোড রয়েছে - ফটো, প্রতিকৃতি এবং ভিডিও। নতুন ক্রোমা বুস্ট টগল এইচডিআর এবং ফ্ল্যাশ সেটিংস সহ ভিউফাইন্ডারের বিপরীত প্রান্তে রয়েছে। ক্রোমা বুস্ট একটি উন্নত এইচডিআর মোড, যা বেশ কয়েকটি চিত্রকে স্ট্যাক করে এবং গতিশীল পরিসরে কিছু উল্লেখযোগ্য উন্নতি সরবরাহ করে।

দিনের আলোতে ক্যামেরা বেশ ভাল করে। বৈসাদৃশ্যটি বেশি, রঙগুলি প্রাণবন্ত। এটি প্রত্যাশার চেয়ে বিশদ এবং তীক্ষ্ণতা পরিচালনা করে।

রাতে, তবে ক্যামেরাটিতে চিত্রগুলি অপ্রকাশিত করার প্রবণতা রয়েছে। এটিতে একটি নাইটস্কেপ মোড রয়েছে যা ছায়াগুলিকে উত্সাহ দেয় এবং ফুটিয়ে তোলা থেকে হাইলাইটগুলি রাখে helps

সামনের ক্যামেরা স্থির ফোকাস সহ একটি পপ-আপ 16 এমপি। সফ্টওয়্যারটির সৌন্দর্য বৃদ্ধির জন্য একগুচ্ছ বর্ধিত বিকল্প রয়েছে, যেমন ত্বক মসৃণকরণ, চোখের বৃদ্ধি, মুখ পাতলা হওয়া ইত্যাদি It তবে, কম আলোতে এটি কেবল এটি কাটেনি।

এই সমস্তটির ব্যাক আপ নেওয়া রঙ ওএস। যা কেবলমাত্র এই পুরো শৃঙ্খলার দুর্বল লিঙ্ক হিসাবে প্রমাণিত হতে পারে। ইন্টারফেসের ক্ষেত্রে রিয়েলমে কিছু প্রশ্নোত্তর নকশা পছন্দ করা বেছে নিয়েছে। এটি আইওএস শৈলীর উপাদানগুলির মধ্যে কিছুটা হজ-পডের মতো।

আপনি কাস্টমাইজেশন বিকল্পগুলির একগুচ্ছ পান। অঙ্গভঙ্গি এবং অন্যান্য ছোট সামান্য টুইটের হোস্টের উল্লেখ না করা। তবে এটি আসলেই মূল্যবান নয়। আপনি অনেকগুলি প্রাক ইনস্টল থাকা উপাদানও পেয়ে যাচ্ছেন। এবং এই জিনিসগুলির মধ্যে কিছু আপনাকে বিজ্ঞপ্তি দিয়ে স্প্যাম করতে থাকে যতক্ষণ না আপনি হাল ছেড়ে দেন এবং এগুলি আনইনস্টল করেন। দুর্ভাগ্যক্রমে, সমস্ত প্রাক ইনস্টল অ্যাপস সরানো যাবে না।

এটি কি আপনার ফোন কেনা উচিত?
রিয়েলমে বেশিরভাগ ব্যবহারকারীর জন্য সমস্ত সঠিক বাক্স টিক দেয়। এটি দুর্দান্ত পারফরম্যান্স সরবরাহ করে, একটি দুর্দান্ত শক্ত ক্যামেরা রয়েছে এবং একটি দুর্দান্ত দেখাচ্ছে ফোন। সবই বেশ শক্ত দামের পয়েন্টে।

Comments

Popular posts from this blog

ভিভো জেড 1 এক্স পর্যালোচনা: সেই দাম পয়েন্টের জন্য একটি ভাল কেস

মোটোরোলা E6s পর্যালোচনা: একটি শক্ত বাজেটে একটি ভাল বিকল্প

ফিলিপস ব্রিলিয়েন্স 499P9H