আসুস 6 জেড পর্যালোচনা: সর্বোত্তম জিনিসটি হ'ল ক্যামেরা, পিরিয়ড

স্পেস পর্যন্ত - এটি এমন একটি শব্দ যা আমরা প্রায়শই এমন কোনও ডিভাইসকে বর্ণনা করতে ব্যবহার করি যা তার প্রদত্ত বিভাগ বা বিভাগে এটি প্রত্যাশিত সমস্ত থাকে। এই লাইন বরাবর, নতুন Asus 6Z একেবারে অনুমান করা যায়।

এটির ২.৮ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর, RAM বা ৮ জিবি র‌্যামের পছন্দ, একটি ডেডিকেটেড এক্সপেনশন স্লট সহ storage টি স্টোরেজ পছন্দ, .4.৪ ইঞ্চি স্ক্রিন, ৫,০০০ মেগাহ এবং একটি 48 এমপি মূল ক্যামেরা রয়েছে, এটি সত্যই এটি তৈরি করতে সমস্ত ডান বাক্সগুলিকে টিক দেয় 'ফ্ল্যাগশিপ কিলার' ব্রিগেডের অংশ।

তবে এটি এমন একটি বিভাগ যা ক্রমাগতভাবে জনবহুল হয় এবং এটির জন্য কিছু অনন্য বিকল্প নিয়ে আসতে হয়। আসুস ঠিক সেই কাজটি করেছে 6 জেডের ডিজাইন দিয়ে।

এছাড়াও দেখুন: আসুশ ভারতে ভিভোবুক 14 এক্স 403, ভিভোবুক 14 এক্স 409 এবং ভিভোবুক 15 এক্স 509 চালু করেছে

তাত্ক্ষণিক যা আপনার চোখকে ধরে ফেলবে তা হ'ল পূর্ণ স্ক্রীন। উপরে এবং নীচে নূন্যতম বেজেল সহ 6.4-ইঞ্চি ফুলএইচডি + (2340 x 1080 পিক্সেল) আইপিএস স্ক্রিনটি কিছু সত্যই দুর্দান্ত রিয়েল এস্টেট সরবরাহ করে। কোনও খাঁজ নেই, টিয়ারড্রপ নেই, কোনও পাঞ্চহোল নেই - সামনের ক্যামেরা নেই। এটি তৈরির জন্য, এটি পিছন ক্যামেরাটি উপরে এবং সামনে ফ্লিপ করতে খুব শীতল কব্জা সিস্টেমটি ব্যবহার করে।


এখন, অনেক সংস্থা সামনের ক্যামেরাটি গোপন / ছদ্মবেশ ধারণ করতে বিভিন্ন পদ্ধতি ব্যবহার করে পুরো পর্দায় যাওয়ার চেষ্টা করেছে এবং আসুস এর প্রচেষ্টা এক নজরে পুরানো বলে মনে হতে পারে, তারা বরং একটি উদ্ভাবনী ব্যবস্থা ব্যবহার করেছে।


বসন্ত-বোঝা, সরাসরি এগিয়ে যাওয়ার পদ্ধতিতে পরিবর্তে, তারা 13-গিয়ার স্টিপার মোটরের সংমিশ্রণটি ব্যবহার করেছে, এটিকে মূলত চালিত করে তোলে। এর অর্থ কেবল একটি মসৃণ পপ-আপ অভিজ্ঞতা নয় বরং এটি ক্যামেরায় কিছু দুর্দান্ত উদ্ভাবনী কার্যকারিতা যুক্ত করে।


ক্যামেরা মডিউলটিতে একটি 13 এমপি আল্ট্রা-ওয়াইড মাধ্যমিক লেন্স সেটআপ সহ লেজার অটোফোকাস এবং ডুয়েল-এলইডি ফ্ল্যাশ সহ 48MP প্রাইমারি রয়েছে। মূল সেন্সরটি এফ / 1.79 অ্যাপারচার সহ সনি আইএমএক্স 5। While, যখন আল্ট্রা-ওয়াইড ক্যামেরাটি 125-ডিগ্রি দেখার ক্ষেত্র সরবরাহ করে।

ফ্লিপ ফাংশন আপনাকে সেলফিগুলির জন্যও একই উচ্চ মানের ক্যামেরা সেটআপ ব্যবহার করতে দেয় - যা আসুসের খুব চালাক।

তবে এই উদ্ভাবনী ফ্লিপ ক্যামেরা সিস্টেমটি ইস্যুটির সেট নিয়ে আসে। এক জন্য - মুখের পর্দা বিলম্ব, ক্যামেরা ফ্লিপ আন্দোলনের কারণে।

ক্যামেরাটি একটি ধাতব ঘেরে রাখা হয়েছে, এবং সিস্টেমটি দুর্বল দেখাচ্ছে বলে, আসুস দাবি করেছেন যে এটি 1,00,000 ফ্লিপের জন্য পরীক্ষা করেছে। আপনি ক্যামেরাটি আলাদা করতে না পারলে আমরা মনে করি না এটির সাধারণ ব্যবহারের মধ্যে কোনও সমস্যা হওয়া উচিত। নিজেকে সংরক্ষণ করার প্রয়াসে, কিছুক্ষণ ব্যবহার না করা গেলে ফ্লিপটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায়।

বাহ্যিক বাকী অংশগুলিও বেশ উচ্চ মানের। একটি গ্লাস এবং অ্যালুমিনিয়াম স্যান্ডউইচ ডিজাইনের সাথে যেতে, আসুস ফোরিয়ার 3 ডি বাঁকা নকশায় গরিলা গ্লাস 6 দিয়ে ফোনের উভয় পক্ষের প্রলেপ দিয়েছেন। ফোনটি ধরে রাখা দুর্দান্ত এবং অ্যালুমিনিয়াম চ্যাসিসের সাথে মিলিত এটি খুব প্রিমিয়াম দেখাচ্ছে। তবে এটি একটি ফিঙ্গারপ্রিন্ট চৌম্বক।

পাওয়ার অন / অফ বোতাম এবং ভলিউম রকারগুলির পাশাপাশি ডানদিকে একটি স্মার্ট বোতাম। এর ডিফল্ট ফাংশনটি গুগল অ্যাসিস্ট্যান্ট আনতে হয় তবে এটি অন্য কোনও ক্রিয়াকলাপটি সম্পাদন করতে কাস্টমাইজ করতে পারে। স্মার্টফোনটি একটি ইউএসবি টাইপ-সি পোর্ট সহ আসে এবং আসুস কৃতজ্ঞতার সাথে 3.5 মিমি অডিও জ্যাকটি ধরে রেখেছে।

বাম দিকে সিম ট্রেটি দুটি ন্যানো-সিম এবং একটি মাইক্রোএসডি কার্ড সমন্বিত করতে পারে এবং আসুস সহজেই পৌঁছনীয়, পিছনের মাউন্টযুক্ত ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি বেছে নিয়েছিল। স্ক্রিনের শীর্ষে একটি খুব বিচক্ষণ এলইডি বিজ্ঞপ্তিগুলি পরিচালনা করে।

6 জেড স্টকটি অ্যান্ড্রয়েড 9 পাইতে চলমান বলে মনে হচ্ছে, তবে আসুস জেনুআইআই 6 এর সাথে এখনও কম চলছে, যদিও এটি খুব কম অনুপ্রবেশ করে। এটি ফোন সিস্টেমে বিভিন্ন টুইটের পাশাপাশি একটি গ্যালারী, ফাইল ম্যানেজার, আবহাওয়া অ্যাপ, ডেটা স্থানান্তর সরঞ্জাম, সাউন্ড রেকর্ডার এবং তার নিজস্ব ক্যামেরা অ্যাপ্লিকেশন সহ আসুস এর নিজস্ব অ্যাপ্লিকেশনগুলিকে যুক্ত করে।


অনন্য ক্যামেরা ব্যবস্থা দ্বারা প্রয়োজনীয় ক্যামেরা অ্যাপ্লিকেশনটি সবচেয়ে গুরুত্বপূর্ণ। এটি এখানে খুব শীতল হয়। অ্যাপ্লিকেশনটি স্লাইডার ব্যবহার করে ক্যামেরা হাউজিংকে ঘোরানোর মঞ্জুরি দেয়, যদি আপনি সেলফি বোতামটি চেপে ধরে রাখেন, যাতে শক্ত কোণগুলিতে ছবি তোলা সহজ হয়। গতি ট্র্যাকিংও রয়েছে, ক্যামেরাটি মেশানো বিষয়টিকে অনুসরণ করবে, স্মুটেস্ট বাস্তবায়ন নয়। বিষয়টি মোটামুটি ধীর গতি সম্পন্ন হওয়া দরকার এবং ক্যামেরাটি কেবল প্রায় 180 ডিগ্রি ট্র্যাকারটি স্থানান্তর করতে পারে।

পার্টির ট্রিকটি যদিও প্যানোরামা মোড: এটি নির্বাচন করুন এবং অবিচ্ছিন্ন ক্যামেরাটি ধরে রাখুন এবং ফ্লিপ লেন্সগুলি তার পুরো 180 ডিগ্রি পেরিয়ে যায়, শ্যুটিংয়ের সাথে সাথে। এটি অনুভূমিক এবং উল্লম্বভাবে উভয়ই ব্যবহার করা যেতে পারে। চিত্রের মানটি দুর্দান্ত, বিশেষত সেলফিগুলির জন্য। ভিডিও রেকর্ডিং 4 কে 60fps এ করা যেতে পারে এবং 3-অক্ষের বৈদ্যুতিন চিত্র স্ট্যাবিলাইজার (EIS) জিনিসগুলি মসৃণ রাখে। আপনি 480fps এ ধীর গতির ভিডিও রেকর্ড করতে পারেন।

ফোনটি নিজেই দ্রুত, প্রতিটি ধরণের ব্যবহারের জন্য প্রচুর শক্তি। কুইক চার্জ ৪.০ সহ একটি বিশাল 5,000 এমএএইচ ব্যাটারি যুক্ত করুন এবং আপনার কোনও ডিভাইসে একটি জন্তু রয়েছে। আপনি পুরো .4.৪ ইঞ্চি স্ক্রিনে ভিডিও এবং গেমগুলি উপভোগ করতে পারবেন এবং ওএলইডি আরও ভাল লাগবে, তবে স্পষ্ট এবং তীক্ষ্ণ চিত্রের প্রজনন সহ, আইপিএস প্যানেলটি 100% ডিসিআই-পি 3 রঙের গামুট সমর্থন সহ খুব উজ্জ্বল এবং স্পষ্ট হয়ে উঠবে।

উন্নতির জন্য রুম আছে কি? অবশ্যই আছে। ওয়্যারলেস চার্জিং, ধূলিকণা এবং জলের প্রতিরোধের কয়েকটি হারিয়ে যাওয়া বৈশিষ্ট্যগুলির নাম দিন। এবং পছন্দ মত, এটি শ্রেণীর বর্তমান নেতা ওয়ানপ্লাস than এর চেয়ে কিছুটা বেশি ব্যয়বহুল।

যদি আপনি নির্দিষ্টকরণগুলির সাথে আপস করতে আপত্তি না করেন তবে 6 জিবি র‌্যাম এবং GB৪ জিবি রম সহ Z জেডের এন্ট্রি মডেলটি ওয়ানপ্লাস price কেও দামে হারিয়ে খুব আকর্ষণীয় এবং সক্ষম ফোন সরবরাহ করে।

Comments

Popular posts from this blog

ভিভো জেড 1 এক্স পর্যালোচনা: সেই দাম পয়েন্টের জন্য একটি ভাল কেস

মোটোরোলা E6s পর্যালোচনা: একটি শক্ত বাজেটে একটি ভাল বিকল্প

ফিলিপস ব্রিলিয়েন্স 499P9H