ভিভো জেড 1 এক্স পর্যালোচনা: সেই দাম পয়েন্টের জন্য একটি ভাল কেস

ভিভো যখন ভিভো জেড 1 প্রো চালু করেছিল তখন এটির জন্য এটির কিছু ছিল। সামনের পিনহোল ক্যামেরাটি দেখতে দুর্দান্ত লাগছিল, এটি তাদের প্রথম ডিভাইসগুলির মধ্যে একটি যা অনলাইনে কেন্দ্রিক ছিল, এটি চাঞ্চল্যকর ছিল না, তবে এটি খারাপ ছিল না।

ভিভো জেড 1 এক্স কিছু সংযোজন এবং বিয়োগ সহ জেড 1 এ দেখেছি এমন জিনিসগুলির পুনরাবৃত্তির মতো মনে হয়। কিছু কাজ, কিন্তু কিছু না - এবং এটি ঠিক আছে। কারণ আপনি মূলত একটি সাব-২০,০০০ ডিভাইসটির দিকে তাকিয়ে আছেন যা আশা করা যায় যে তার মধ্যে বেসিকগুলি মূলত থাকবে। Z1X কম-বেশি এটি সঠিকভাবে পায়।

প্রথমে কোনটি ভাল তা নিয়ে কথা বলা যাক। প্রারম্ভিকদের জন্য - স্ক্রিনটি দেখতে দুর্দান্ত দেখাচ্ছে। অতিরিক্ত সময়ে স্যাচুরেটেড, অন্যদের কাছে বাচ্চা খুব উজ্জ্বল - তবে এটি দেখতে দুর্দান্ত লাগে। পাশের বেজেলগুলি আপনাকে ইউটিউবে নেটফ্লিক্স বা কয়েকটি ভিডিও দেখার জন্য যথেষ্ট রিয়েল এস্টেট দিতে পর্যাপ্ত পাতলা। সত্যি বলতে, এটি এমন কোনও ডিভাইস নয় যা আপনি দীর্ঘস্থায়ী পর্যবেক্ষণের জন্য দেখতে চান তাই এটি সততার সাথে কোনও বিষয় নয়। আপনি যদি খুব বেশি সময় ধরে ফোনটি ব্যবহার করেন তবে এটি কিছুটা উজ্জ্বল আপনার চোখকে ছড়িয়ে দিতে পারে।

এছাড়াও দেখুন: ভিভো 18 ডাব্লু ফাস্ট চার্জ সহ 5,000 এমএএইচ ব্যাটারি সহ ভিভো ইউ 10 চালু করে
সেলফি ঠিকঠাক পাওয়ার জন্য ভিভোর একটি নকশ আছে। সেলফিগুলিকে ঠিক কীভাবে ইন্সটা-যোগ্য করে তোলে তার উপরে আমি কখনই পুরোপুরি আঙ্গুল রাখতে সক্ষম হইনি, তবে তারা কেবল কাজ করে। বিউটি-মোডটি যদিও গুরুতরভাবে টোন করা দরকার - যা আপনি সহজেই ক্যামেরা সেটিংস থেকে করতে পারেন। এটি একটি মাঝারি স্তরে রাখুন এবং ছবিগুলি প্রাকৃতিক ত্বকের টেক্সচার এবং ক্যানভ্যাসগুলিকে কমিয়ে দেওয়ার মধ্যে একটি সুখী ভারসাম্য রোধ করে।

সম্মুখের 32 এমপি শ্যুটারটি একটি বিজ্ঞপ্তি খাঁজে রাখা হয়। যদিও এটি ঠিক আটকে যায় না, এটি জেড 1 প্রো-তে থাকা পিন-হোল স্টাইলের বিন্দুর চেয়ে বেশি বিশিষ্ট (যা এলোমেলোভাবে পর্দা-রক্ষক দ্বারা হাইলাইট করা হয়েছিল, তবে এটি একটি আলাদা চুক্তি)।

পিছনে তিনটি ক্যামেরা রয়েছে - একটি 48 এমপি প্রাথমিক শ্যুটার, একটি 8 এমপি সুপার ওয়াইড-এঙ্গেল লেন্স এবং একটি 2 এমপি গভীরতার সেন্সর। ভিভো জেড 1 এক্স এর ছবিগুলি অবিশ্বাস্য নয়, ইনস্টাগ্রাম বা ফেসবুকের জন্য কাজ করার জন্য তাদের টুইট করা যেতে পারে। জিনিসটি হ'ল ভিভোর ফোনে আরও ভাল ক্যামেরা রয়েছে তবে সেগুলি আরও ব্যয়বহুল। এটি বাজেটের ভিত্তিতে আপনি যে সমঝোতা করছেন তা মূলত একটি।

তবে আপনি যদি সেই উচ্চ-ডিভাইস ডিভাইসগুলি ব্যবহার না করে থাকেন তবে এই মানের সমস্যাটি আপনাকে রাত্রে রাখবে না।

আমাদের যে পর্যালোচনা ইউনিটটি ছিল তা ছিল ফ্যান্টম বেগুনি। এখন, যদিও এই রঙটি দূর থেকে বেশ দুর্দান্ত দেখায়, এটির কাছাকাছি যা কাজ করে তা হ'ল এটি খুব প্লাস্টিক। সমস্যাটি রঙ নয়, অবশ্যই এটি ডিভাইসের পিছনে থাকা উপাদান। এই প্লাস্টিক অনুভূতি ডিভাইসটির অনুভূতিটি নষ্ট করে দেয়। তবে ভাল, এটি সর্বোপরি একটি আপস।

পিছনের প্লাস্টিকটিও একটি ফিঙ্গারপ্রিন্ট চৌম্বক তাই আপনার এটির জন্য একটি যুক্ত উদ্বেগ রয়েছে। আপনি একটি স্বচ্ছ কভার ব্যবহার করতে পারেন, তবে স্বচ্ছ কভারগুলির সাথে সমস্যাটি হ'ল সময়ের সাথে সাথে তারা অদ্ভুতভাবে হলুদ হয়ে যায়।

জেড 1 এক্সের ব্যাটারিটি বেশ শালীন। এটি আরামের সাথে আপনাকে কোনও কাজের দিন জুড়ে দেয়। প্রতিদিনের ফাংশনগুলির ক্ষেত্রে ফোনটি মসৃণ হয়। স্ন্যাপড্রাগন 712 আপনাকে হতাশ করে না - আসলে, আমি যে কয়েকটি ভিভো ডিভাইস ব্যবহার করেছি তার মধ্যে আমি প্রতি কথায় পারফরম্যান্সের সমস্যার মুখোমুখি হইনি। যাইহোক, তারা সবকিছু ঠিক করার পক্ষে পর্যাপ্ত মাংসপেশী হয়নি।

জেড 1 এক্সে যা ভোগে তা হ'ল গেমিংয়ের অভিজ্ঞতা। ফোনটি তীব্র গেমিং সেশনের জন্য তৈরি হওয়ার কথা থাকলেও প্রায়শই গেমস জ্যাঙ্কি না হয়ে থাকে। খুব স্পষ্ট ফ্রেমের ড্রপ ছিল এবং সামগ্রিকভাবে এটি বগি এবং ধীর বলে মনে হয়েছিল। ভিভো ওটিএ আপডেটের সাথে এটি ঠিক করতে পারে - তবে এটি এখনও দেখা যায়। যদি আপনি এই ডিভাইসে গেমটি করতে চান - যদি এই সমস্যাটির যত্ন না নেওয়া হয় তবে এটিকে কিনবেন না।

আপনি এটি কিনতে হবে?

আপনি এটি করতে পারেন, এটি একটি সাশ্রয়ী মূল্যের ডিভাইস যা বেসিকগুলি চলে। তবে এর থেকে আর কিছু আশা করবেন না।

Comments

Popular posts from this blog

মোটোরোলা E6s পর্যালোচনা: একটি শক্ত বাজেটে একটি ভাল বিকল্প

ফিলিপস ব্রিলিয়েন্স 499P9H